পরীক্ষায় অংশ নেয়ার জন্য ফ্রম পূরণ করুন।

পরীক্ষায় অংশগ্রহণের জন্য আপনার রোল প্রয়োজন হবে। আমরা মোট ৪০০০ জনকে রোল প্রদান করেছি। বর্তমানে আর নতুন কোনো মেম্বার add করা হবেনা এবং রোল দেয়া হবেনা। পরবর্তীতে পূণরায় অনলাইন পরীক্ষার কার্যক্রম শুরু হলে ফেজবুক পোস্ট এবং ইমেইল করে সবাইকে জানিয়ে দেয়া হবে।

 আপনি যদি রোল না পেয়ে থাকেন তাহলে নিয়মিত আমাদের ওয়েবসাইটে চোখ রাখুন। প্রয়োজনে আমাদের ফেজবুক পেজ ফলো করতে পারেন।

পূর্ববতী পরীক্ষাগুলোতে যদি অংশ নিতে চান তাহলে নিতে পারেন। অধিকাংশ পরীক্ষার লিংক রোল ছাড়া পরীক্ষা দেয়ার জন্য উন্মুক্ত করে দেয়া আছে, তবে কয়েকটি পরীক্ষার পেজে হয়তো রোল চাইতে পারে সেক্ষেত্রে একটি টেমপোরারি রোল হিসাবে ব্যাবহার করুন: ৬৬৭৫

বি:দ্র: নিয়মিত অনলাইন পরীক্ষায় অংশ নেয়ার মাধ্যমে আপনি নিজেকে এগিয়ে নিতে পারবেন। তাছাড়া পরীক্ষায় আংশ নেয়ার পূর্বে যদি প্রতিদিন স্টাডি করেন, তাহলে এমনিতেই জব প্রিপারেশন বেড়ে যাবে।

তাই সকলের উচিৎ হবে প্রিপারেশন নিয়ে পরীক্ষায় অংশ নেয়া। অন্তত কিছুটা হলেও চোখ বুলিয়ে নিবেন, ধীরে ধীরে পড়ালেখার প্রতি আগ্রহ বেড়ে যাবে। 

সবসময় একটা বিষয় খেয়াল রাখবেন, জব প্রিপারেশনমূলক বই গুলোতে অনেক অপ্রয়োজনীয় বিষয় নিয়েও আলৌচনা থেকে থাকে, এজন্য বুঝে বুঝে পড়া প্রয়োজন। এখন অনেকে প্রশ্ন করতে পারেন কিভাবে বুঝবো কোনটি প্রয়োজন আর কোনটি অপ্রয়োজন। 

এটি বুঝার জন্য আপনাকে বিগত সালের বিভিন্ন প্রশ্নগুলোকো বিশ্লেশন করতে হবে। খুব ভালভাবে যদি বিগত সালে আসা প্রশ্নগুলোকে আয়ত্ত্ব করতে পারেন, তাহলে শমনিতেই বুঝতে পারবেন কোন প্রশ্নগুলো গুরত্বপূর্ণ আর কোনগেুলো অপ্রয়োজনীয়।

প্রয়োজনে আমাদের ওয়েবসাইট থেকেও নিয়মিত বিগত সালের প্রশ্ন পড়তে পারেন।